Sunday, January 13, 2013

চলুন দেখি কিছু টাকা আয় করা যায় কিনা

আমাকে আমার এক বন্ধু গত মাসে একটা টাকা ইনকামের কথা বলেছিল সে নাকি পেমেন্ট পেয়েছে তাই আমি পরের দিন পেমেন্ট প্রুফ দেখে রেজিষ্টেশন করে নিলাম কাজটা হচ্ছে শুধূ
৩০ সেকেন্ড এড দেখা এই ৩০ সেকেন্ড এড দেখলে প্রতি এডে ২ ডলার দেয় আমি কাজটা কিছূ দিন ধরে করলাম এখন দেখি আমার একাউন্টে কিছু টাকা জমা হইছে।এখানে এই কোম্পানিটা প্রতি এড দেখলে ২ ডলার দেয় এবং ১০০০ ডলার হলেই পেপাল অথবা এলার্ট প্রে টে পেমেন্ট করে।ত বন্ধু নিচের লিংক থেকে রেজিষ্টেশন করে কাজ শূরু করে দাও আর একটা করা রেফারাল করলে থাকছে আর বোনাস যাকে রেফারাল করবে তার ইনকাম থেকে তুমি পারে কমিশন যেমন আমি ৪ জন কে রেফারাল করেছিলাম ওরা প্রতি দিন কাজ করলে আমার একাইন্টে ১.২০ ডলার জমা হয় তা হলে ত বুঝতেই পারছ দেরি না করে কাজে নেমে পর।ধন্যবাদ

 
Design by নেত্রকোনার আলো | সম্পাদক - সোহেল রেজা | Email-netrakonaralo@gmail.com